কংগ্রেস বলতে না দিলেও শচিন মত প্রকাশ করলেন ফেসবুকে , দেখুন ভাইরাল ভিডিও


সাংসদে কথা বলতে দেওয়া হয়নি ভারতরত্ন প্রাপ্ত শচীন টেন্ডুলকরকে।তাই তাই বলে কি নিজের কথা প্রকাশ করবেন শচীন? তাই তিনি ফেসবুকে নিজের বক্তব্য পরিষ্কার করে বললেন।তিনি বলেছেন,' আমার প্রিয় দেশবাসী, কাল যে কথাগুলি আপনাদের কাছে পৌঁছে দিতে চেয়েছিলাম আজ সেগুলিই বলার চেষ্টা করছি। ক্রিকেটের ছোট ছোট পথ চলাই আজ আমাকে এই জায়গায় এনে দাঁড় করিয়েছে। জীবনের অনেক স্মৃতি আমি সংগ্রহ করেছি ক্রিকেট থেকেই। আমি সবসময় খেলতে ভালবাসি এবং ক্রিকেট আমার জীবন। আমার বাবা, অধ্যাপক রমেশ তেন্ডুলকর একজন কবি ছিলেন। তিনি লিখতেন। আমার বাবা সবসময় আমাকে উৎসাহ দিয়েছেন।আমি যা করতে চাই তা করতে আমাকে সাহায্য করেছেন। বাবার থেকে পাওয়া আমার শ্রেষ্ঠ উপহার হল, খেলাধুলা করার স্বাধীনতা। সে জন্য আমি তাঁর কাছে আজীবন কৃতজ্ঞ। আমাদের দেশে এমন অনেক বিষয় আছে, যেগুলির ওপর আমাদের দৃষ্টি দেওয়া উচিত। অর্থনৈতিক উন্নতি, দারিদ্র, খাদ্য নিরাপত্তা, স্বাস্থ্য ইত্যাদি সব বিষয়েই আমাদের নজর দেওয়া উচিত। একজন ক্রীড়াবিদ হিসেবে আমি খেলা, স্বাস্থ্য এবং ভারতের সুস্বাস্থ্য নিয়ে কথা বলব।'তিনি এই সম্পর্কে আরো কিছু বলে ভিডিওতে।উনার বক্তব্য ভিডিওতে পরিষ্কার।কংগ্রেসের লোকজন সংসদে উনাকে কথা বলতে বাধা দিলেও নিজের কথা পরিষ্কার করলেন তিনি ভিডিওতে।


Comments

Popular posts from this blog

মমতার রাজে শিক্ষকদের কি অবস্তা দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির নাম জানে না এখুনি দেখুন এই ভিডিও।

আন্তর্জাতিক নারী দিবসে মহিলাদের এক বড় উপহার দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী..

যদি আমি ভারতে থাকতাম, তাহলে নোবেল পুরস্কার পেতাম না! বললেন নোবেল বিজয়ী অভিজিৎ ব্যানার্জী